শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

বিশ্বমৈত্রী সংস্কৃতি পরিষদ প্রসঙ্গে -রুপা খানম

বিশ্বমৈত্রী সংস্কৃতি পরিষদ প্রসঙ্গে -রুপা খানম

বিশ্বমৈত্রী সংস্কৃতি পরিষদ প্রসঙ্গে -রুপা খানম

১১ সেপ্টেম্বর ২০২১ শনিবার হালাল ডাইনারে আমাদের নতুন সংগঠন বিশ্বমৈত্রী সংস্কৃতি পরিষদ নিউইয়র্ক , ইঙ্ক সভা অনুষ্ঠিত হলো।সভাপতি শায়লা আজীমের আহ্বানে এই সভায় সংগঠনের চারজন দূরদর্শী উপদেষ্টা ১। ফাহীম রেজা নূর ২।ফেরদৌস খান ৩। নাছিম আবদুল্লাহ ৪। আমিরুল ইসলাম কামাল ।সভাপতি শায়লা আজীম , ১।সহ সভাপতি রোখসান আরা ২। সহ সভাপতি জাকিয়া ফাহীম ,কালচারাল সেক্রেটারী কাবেরী দাস, সহ সেক্রেটারী তাহরিনা পারভীন ।ট্রেজারার রাজিনা চৌধুরী আমি সাংগঠনিক সেক্রেটারি রুপা খানম উপস্থিত থেকে আমাদের এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য স্থির করা হয়েছে ।সংগঠনের সদস্যদের জন্য দূরদর্শিতার অনুশীলনএকটি শক্তিশালী পদ্ধতি।

একটি নতুন সংগঠন গড়ে তোলার সময় অনুশীলনটি খুবই উপযোগী। সংগঠনের সমৃদ্ধির জন্য যে কোনো ধরনের পরিবর্তন আনতে হলেএকতা মেনে নেতৃত্বকে দূরদর্শী হতে হয়।স্বার্থের উর্দ্ধে থেকে যে সংগঠনটি দূরদর্শী ভবিষ্যৎকে সামনে রেখে কাজে এগিয়ে যায়এবং ফলাফল অর্জনে লক্ষ্য স্থির থাকে তাদের সংগঠন জয় হবেই।আশা করি আমাদের বিশ্বমৈত্রী নিউইয়র্ক পরিষদ সংগঠনের কার্যাবলিতে স্বচ্ছতা ও বিশ্বাসযোগ্যতা এনে শক্তিশালী করবে এই সংগঠনটিকে কথায় নয় কাজে।

আমাদের সংগঠনের মূল কাজ :—১।আমাদের সংগঠনের সকল সদস্য কে প্রত্যেক মাসে নির্দিষ্ট চাঁদা ধার্য করা হয়েছে । যার তহবিল থেকে আমরা আমাদের ভবিষ্যৎ পরিকল্পনাঅনুযায়ী কার্য সাধন করবো।২।সাংগঠনিক কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হবে ২০২১ সালের অক্টোবর থেকে।৩।আমরা আমাদের জাতীয় দিবসের ,এখানকার জাতীয় দিবসের এবং বিশিষ্ট শিল্পী সাহিত্যিকদের স্মরনে অনুষ্ঠান করবো।৩।প্রতি মাসে এক একজন কে দায়িত্ব দিয়ে দু:স্থ পরিবার বা ব্যক্তি কে আমাদের তহবিল থেকে সাহায্য ও সহযোগীতা করার চেষ্টা করবো ।সকলের দোয়া কাম্য🙏🌹🙏🌹

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD