রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

কাতার প্রবাসী রহমত আলীকে জুড়ী টাইমসের সম্বর্ধনা

কাতার প্রবাসী রহমত আলীকে জুড়ী টাইমসের সম্বর্ধনা

কাতার প্রবাসী রহমত আলীকে জুড়ী টাইমসের সংবর্ধনা

সাইফুল ইসলাম সুমন জুড়ী থেকেঃ মৌলভীবাজারের জুড়ীতে কাতারস্থ সামাজিক সংগঠন “জুড়ী সোস্যাল কমিউনিটি” এর সভাপতি, বিশিষ্ট সমাজসেবক, জুড়ীর কৃতি সন্তান ও কাতার প্রবাসী আলহাজ্ব মো. রহমত আলীকে সংবর্ধনা দিয়েছে জুড়ীর জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জুড়ী টাইমস।

সম্প্রতি জুড়ী টাইমসের সম্পাদক মন্ডলীর সদস্য মনোনীত হওয়ায় আলহাজ্ব মো. রহমত আলীকে এ সংবর্ধনা দেন জুড়ী টাইমস।

আধুনিক তথ্য প্রযুক্তির এ যুগে অনলাইন একটি গুরুত্বপূর্ণ গণমাধ্যম। ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার পাশাপাশি অনলাইন নিউজ পোর্টাল এখন দিন দিন জনপ্রিয় গণমাধ্যমে পরিণত হয়েছে এবং এর পাঠক প্রিয়তাও শীর্ষে পৌঁছে গেছে। সময়ের সাথে সাথে এগিয়ে চলছে বাংলাদেশ। প্রযুক্তির আলো ছড়িয়ে পড়েছে সর্বত্র। দেশজুড়ে বিস্তৃতি লাভ করেছে দ্রুতগতির ইন্টারনেট। আজকের সংবাদ জানতে আগামীকালের সংবাদপত্রের জন্য অপেক্ষা করার সময় নেই।

যখনই ঘটনা তখনই সংবাদ। দ্রুত অগ্রসরমান বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও জনপ্রিয় হয়ে উঠছে অনলাইন নিউজ পোর্টাল। কম খরচে এবং সহজলভ্য দ্রুততগতির ইন্টারনেটের কারণে এই মাধ্যমে উদ্যোক্তাদের আগ্রহ ক্রমশঃ বাড়ছে।

অনলাইন সংবাদপত্রগুলো এখন তাৎক্ষণিক ঘটনার সংবাদ পরিবেশনের পাশাপাশি জাতীয়, রাজনীতি, অর্থনীতি, ব্যবসা, খেলাধুলা, মুক্তমত, শেয়ারবাজার, বিনোদন, লাইফস্টাইল, আইন, ধর্ম, স্বাস্থ্য, শিক্ষা, সাহিত্য, শিশুসাহিত্য, ফিচার, ধর্ম-দর্শন, বিজ্ঞান-প্রযুক্তি, মতামতসহ বিশেষ প্রতিবেদন ও সাক্ষাৎকার প্রকাশ করছে।

এরই ধারাবাহিকতায় ২০১৬ সালে মৌলভীবাজার জেলার জুড়ীতে অনলাইন নিউজ পোর্টাল জুড়ী টাইমসের যাত্রা শুরু হয়। জুড়ী টাইমসের শুভ উদ্বোধন করেন তৎকালীন মহান জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ এবং বর্তমানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আলহাজ্ব মো. শাহাব উদ্দিন এম.পি।

জুড়ী টাইমসের এ যাত্রায় সম্প্রতি যুক্ত হয়েছেন কাতারস্থ সামাজিক সংগঠন “জুড়ী সোস্যাল কমিউনিটি” এর সভাপতি, বিশিষ্ট সমাজসেবক, জুড়ীর কৃতি সন্তান ও কাতার প্রবাসী আলহাজ্ব মো. রহমত আলী। জুড়ী টাইমস পরিবার মনে করে আলহাজ্ব মো. রহমত আলীর নতুন নেতৃত্বে জুড়ী টাইমস্ আরও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে এগিয়ে যাবে।

রবিবার ৩০ জুলাই সন্ধ্যায় জুড়ী মিডিয়া সেন্টারে আলহাজ্ব মো. রহমত আলীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও জুড়ী মিডিয়া সেন্টারে প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব মো. তাজুল ইসলাম। জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং জুড়ী টাইমসের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সাইফুল ইসলাম সুমনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জুড়ী থানার ওসি তদন্ত হুমায়ুন কবির, সংবর্ধিত আলহাজ্ব মো. রহমত আলী, জুড়ী প্রেসক্লাবের সভাপতি ও মানবজমিন-এনটিভির প্রতিনিধি তানজির আহমেদ রাসেল, জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও মাইটিভি-সকালের সময় প্রতিনিধি মনিরুল ইসলাম, জুড়ী প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক আমার দেশ প্রতিনিধি হারিস মোহাম্মদ, দৈনিক কালবেলা প্রতিনিধি আদনান চৌধুরী, দৈনিক ভোরের সময় প্রতিনিধি জাকির হোসেন, দৈনিক প্রতিদিনের কাগজ প্রতিনিধি ফারুক আহমদ, উপজেলা স্কাউটস এর সহকারী কমিশনার এবাদুর রহমান, যুবলীগ নেতা মাছুম আহমেদ, ছাত্রলীগ নেতা আল আমিন প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD