সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

নারীদের উদ্দেশ্যে লেখা।। সিকতা কাজল

নারীদের উদ্দেশ্যে লেখা।। সিকতা কাজল

একটি সতর্কতা মূলক পোস্ট

সিকতা কাজল

বিশেষ করে নারীদের উদ্দেশ্যে এ লেখা। কিছু পুরুষ অাছে ফেসবুকে। যারা খুব অল্প সময়ে অাপনার শুভার্থী হয়ে ওঠে। নানা রকম রসালো কথা বলে। ঐ শ্রেনীর পুরুষরা নারীদের স্পর্শকাতর মনে নানাভাবে প্রথমে জায়গা করে নেয়।

নিজেকে লিবারেল ও ভাল মানুষ হিসাবে নিজেকে উপস্থাপন করে। অাবেগ তাড়িত কথা বলে নারীদের মন ভেজায়। তারপর বন্ধুত্ব করতে চায়। এক পর্যায়ে প্রেমের প্রস্তাব দেয়। বিয়ে করতে চায়। মেসেঞ্জারে অাপনার নুড ছবি চায়। অাল্লাহর কসম দিয়ে বলে অাপনার কোন ক্ষতির কারণ সে হবেনা।

এই অাবেগে ভেসে অনেক টিনএজ নারীরা সেই ভুল করে থাকে। নিজের স্পর্শকাতর জায়গার ছবি ও ভিডিও পাঠায় ছেলেটিকে। না হলে ছেলেটি ভয় দেখায় হাত কাটার, সে ছবিও পাঠায়। নারীদের ইমোশনাল ব্লাকমেইল করতে চায়। ঘুমের ঔষধের ছবিও দেখায়। নারীটিকে বলে, তুমি যদি অামার চাওয়া না পূরণ করো, তবে অাজই অাত্মহত্যা করবো।
ভিষণ ভালবাসার কথাও বলবে।

এই পুরুষ গুলোকে নারীরা ভয়ে, অাতঙ্কে ছবি পাঠায়। পরে পুরুষটি সেই ছবি ভাইরাল করার ভয় দেখিয়ে নানাভাবে টাকা হাতিয়ে নেয়। এটি সহজ উপায়ে টাকা ইনকাম করার রাস্তা।

এদের থেকে সাবধান।
নিরাপদ রাখুন নিজেকে।

এরা না প্রেমিক / না অাপনার শুভার্থী।

ফেসবুক সাবধানে ব্যবহার করুন। নিজেকে সুরক্ষিত রাখুন।

এমন নারীও অাছে। যারা সরল ও সাদমনের পুরুষদের হাত করে, নানাভাবে অর্থ হাতিয়ে নেয়। এদের থেকে সতর্ক থাকুন।

পারলে ব্লক দিন। যারা প্রেম না হতেই অাত্মহত্যার মত, হাত, পা কাটা রক্তাক্ত ছবি দিয়ে অাপনাকে মেন্টাল টর্চার করলো, তারা প্রেমিক নয়।

এরা বেশ কয়েকজন মিলে এরকম সিন্ডকেট তৈরি করে এসব করে। বলা যায়, এদের সহজ ব্যবসা এটি। যে ব্যবসায় টাকা ইনভেস্ট করতে হয়না। জাষ্ট অভিনয় করে, একজন মানুষকে ব্লাকমেইল করে সুক্ষ্মভাবে।

সাবধান থাকুন এদের থেকে। এরকম কেউ বন্ধু লিষ্টে এ্যাড থাকলে, তাকে সাথে সাথে ব্লক দিন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD