রবিবার, ২৬ মে ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

সাংবাদিক মিলনের জন্য কোরানখানি ও দোয়া মাহফিল

সাংবাদিক মিলনের জন্য কোরানখানি ও দোয়া মাহফিল

সাংবাদিক মিলনের আত্মার মাগফেরাত কামনায় কুরআন পাঠ ও দোয়া মাহফিল

নাজমুল হাসান (গাজীপুর প্রতিনিধি):

গাজীপুর সিটি প্রেসক্লাবের সভাপতি শেখ মঞ্জুর হোসেন মিলনের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় কুরআন পাঠ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে গাজীপুর সিটি প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব মিলনায়তনে এ আয়োজন করা হয়।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন গাজীপুর সিটি কর্পোরেশন মসজিদের খতিব মোহাম্মদ কাউসার আহমেদ হাবিবী।
মিলাদ মাহফিলে স্মৃতিচারণ করেন গাজীপুর প্রেসক্লাবের একাংশের সভাপতি মোস্তাফিজুর রহমান টিটু, যুগ্ম সাধারণ সম্পাদক হাসমত আলী, নির্বাহী সদস্য দেলোয়ার হোসেন, আজকের পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি আসাদুজ্জামান সাদ, দৈনিক কন্ঠবাণী পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. জানে আলম, সাপ্তাহিক পিলসুজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবু হানিফা, নিহত সাংবাদিকের ছোট ভাই কামাল হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর সিটি প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মেহেদী হাসান সোহেল ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মো. নজমুল হক। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি প্রেসক্লাবের সহ-সভাপতি বেলায়েত শেখ, সাংগঠনিক সম্পাদক হাসান আলী, কোষাধ্যক্ষ আবুল হোসেন সবুজ, তথ্য ও প্রকাশনা সম্পাদক জাহিদ হাসান ভূঁইয়া, দপ্তর ও প্রচার সম্পাদক মো. ইব্রাহীম খলিল। এছাড়াও পূবাইল প্রেসক্লাবের সভাপতি আক্তার হোসেন, প্রতিদিনের বাংলাদেশের গাজীপুর জেলা প্রতিনিধি রেজাউল করিম, নিউ নেশন পত্রিকার জেলা প্রতিনিধি মেহেদী হাসান (বিপ্লব) সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, নিহতের পরিবারের সদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শেখ মঞ্জুর হোসেন মিলনের স্মৃতিচারণ করে বক্তার বলেন, সত্য ও ন্যায়ের পথে থেকে অন্যায়ের বিরুদ্ধে আপসহীন একজন সাহসী সাংবাদিক ছিলেন মঞ্জুর হোসেন মিলন। মঞ্জুর হোসেন মিলনের মৃত্যু সমাজের জন্য অপূরণীয় ক্ষতি। তাঁর আদর্শকে লালন করে জনকল্যাণমুখী সাংবাদিকতা করতে পারলে দেশের মানুষ উপকৃত হবে।
সিনিয়র এ সাংবাদিককে ড্রাম ট্রাক চাপা দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে এমন অভিযোগ তুলে তাঁর সহকর্মীরা বলেন, দিনের বেলা প্রকাশ্যে ড্রাম ট্রাকের চাকার নিচে ফেলে মিলনকে হত্যা করা করা হয়েছে। জাতির বিবেক, সমাজের দর্পন সাংবাদিক মিলন মানুষের দুঃখ দুর্দশা, সমাজের অসঙ্গতি তুলে ধরতেন৷ হত্যার ১শিকার হয়ে সেই সাংবাদিকের পরিবারকে আজ বিচার চাইতে হয়, যা সত্যিই নিন্দনীয়। সাংবাদিক মঞ্জুর হোসেন মিলনের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা। সকাল থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় কোরআন পাঠ করা হয়৷

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD