শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

যুক্তরাজ্যের কে এম আবু তাহের চৌধুরীকে পাণ্ডুলিপিতে সম্মাননা

যুক্তরাজ্যের কে এম আবু তাহের চৌধুরীকে পাণ্ডুলিপিতে সম্মাননা

পাণ্ডুলিপি প্রকাশনে যুক্তরাজ্যের বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব কে এম আবু তাহের চৌধুরীকে সম্মাননা প্রদান

নিঃস্বার্থ সেবককেই পৃথিবী মনে রাখে

ব্যক্তি ও সমাজের কল্যাণে নিবেদিতপ্রাণ মানুষই মানবতার সম্পদ। যারা নিঃস্বার্থভাবে অবিরত সেবা দিয়ে যায় পৃথিবী তাদেরকেই মনে রাখে। কমিউনিটি ব্যক্তিত্ব কে এম আবু তাহের চৌধুরী একজন নিবেদিতপ্রাণ মানুষ হিসেবে বাঙালির জন্য কাজ করছেন। বিভিন্ন ক্ষেত্রে তাঁর উল্লেখযোগ্য অবদান তাঁকে সমাজসেবী হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

পাণ্ডুলিপি প্রকাশন-এর উদ্যোগে যুক্তরাজ্যের বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব কে এম আবু তাহের চৌধুরীকে সম্মাননা প্রদানকালে বক্তারা এসব কথা বলেন। বুধবার (৩ মে, ২০২৩ খ্রি.) বিকালে নগরীর ধোপাদিঘীর পূর্বপারস্থ প্রকাশনা অফিসে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয় এবং তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।
এ সময় সংবর্ধিত অতিথি হিসেবে তিনি বলেন, এ সংবর্ধনা আমাকে আপ্লুত করেছে। ইতিবাচক কাজের মূল্যায়ন আমাদের জীবনকে গতিশীল করে তুলে। জীবন থেকে প্রাপ্ত সম্মাননা আজীবন সেবায় উদ্বুদ্ধ করবে।

এছাড়া এ সময় উপস্থিত কবি লে. কর্নেল সৈয়দ আলী আহমদ (অব.) বলেন, কে এম আবু তাহের চৌধুরী একজন দরদি সেবক। গুণী ব্যক্তিত্ব হিসেবে কল্যাণের জন্য কাজ করছেন। এটা আমাদেরকে আনন্দিত করে।

শায়খ শফিকুর রহমান মাদানী বলেন, যুক্তরাজ্যের বাঙালি কমিউনিটিতে কে এম আবু তাহের চৌধুরী একটি বটবৃক্ষ। যেকোনো ক্রান্তিকালে তাঁর ভূমিকা বেশ প্রশংসনীয়।

সাংবাদিক ফয়জুর রহমান বলেন, কে এম আবু তাহের চৌধুরী একজন সজ্জন ব্যক্তিত্ব। অনেকদিন পর তাঁর সঙ্গে দেখা। যেকোনো মানুষকে আপন করার অসম্ভব ক্ষমতা রাখেন তিনি।

লেখক ও প্রকাশক বায়েজীদ মাহমুদ ফয়সল বলেন, ব্রিটেনে বাঙালি কমিউনিটি ব্যক্তিত্ব কে এম আবু তাহের চৌধুরীর কাছে আমি ঋণী। তাঁর আন্তরিকতা ও হৃদ্যতা ভুলার নয়। আজকের এই সম্মাননা তাঁর প্রতি ভালোবাসা ও শ্রদ্ধার বহিঃপ্রকাশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD