বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৮ অপরাহ্ন

বগুড়া ৪ আসন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফর্ম নিলেন চলচ্চিত্র নির্মাতা মেঘ

বগুড়া ৪ আসন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফর্ম নিলেন চলচ্চিত্র নির্মাতা মেঘ

জাতীয় সংসদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের নমিনেশন ফর্ম কিনেছেন চলচ্চিত্র নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ
জাতীয় সংসদ উপ-নির্বাচন, বগুড়া- ৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফর্ম কিনেছেন সাবেক ছাত্রলীগ নেতা এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য, চলচ্চিত্র নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ।
শুক্রবার জুমার নামাজ শেষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক কবি হানিফ খানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, আওয়ামী লীগ, ছাত্রলীগ, বিভিন্ন পেশাজীবী, সাংস্কৃতিক সংগঠনসমূহের নেতৃবৃন্দ এবং চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রী, কলাকুশলী, আওয়ামী লীগের কর্মী- সমর্থক নিয়ে স্বাস্থ্যবিধি মেনে আওয়ামী লীগের সভাপতির কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফর্ম কিনেন তিনি।
দলীয় মনোনয়ন ফর্ম উত্তোলন করে মনজুরুল ইসলাম মেঘ জানান, আমি এমন এক আসন থেকে নমিনেশন ফর্ম কিনলাম, যে আসনে বিগত প্রায় ৪৭ বছর আওয়ামী লীগের নৌকা মার্কায় কোন সংসদ সদস্য নির্বাচিত হয়নি। ফলে এই আসনে সেই ভাবে আওয়ামী লীগের কোন নেতা তৈরী হয়নি। দিন দিন আওয়ামী লীগের ভোটার কমে যেয়ে বিএনপির দুর্গ গড়ে উঠেছে।
কিন্তু সম্প্রতি এই অঞ্চলে প্রায় ১ লাখ নতুন ভোটার হয়েছে, এই ভোটগুলি আওয়ামী লীগের ব্যাংক। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে আমি চলচ্চিত্র নিয়ে যেমন কাজ করেছি তেমনি সামাজিক সেচ্ছাসেবী উন্নয়ন মূলক ব্যাপক কাজ করেছি নিচের এলাকায়। ফলে তরুন ভোটাররা আমার সামজিক কাজের কর্মী, মুরব্বীরা আমারা সমর্থক ও অনুপ্রেরণা।
আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নমিনেশন দিলে বিএনপির প্রাথীকেও আমি হারাবো। এছাড়া অন্য যেকোন দলের আমার প্রতিদন্ডি প্রার্থী কমপক্ষে ১ লাখ ভোটে পিছিয়ে থাকবে।
আমি নমিনেশন পেলে বিএনপির দূর্গ ভেঙ্গে বঙ্গবন্ধুর আদর্শের নেতাকর্মী দের নিয়ে আওয়ামী লীগের গনজোয়ার সৃষ্টি করবো বগুড়া ৪ (কাহালু-নন্দিগ্রাম) আসনে।
উল্লেখ্য, মনজুরুল ইসলাম মেঘ বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের আহ্বায়ক থাকাকালীন লাগাতার আন্দোনের মাধ্যমে ক্যাম্পাস ও হোস্টেল দুর্নিতি মুক্ত করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন। সাংবাদিকতা ও চলচ্চিত্র নির্মানকে পেশা হিসেবে নিলেও আওয়ামী লীগের অঙ্গ সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের বর্তমান কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। এছাড়াও টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অফ বাংলাদেশ (ট্র্যাব) এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে সম্পুক্ত আছেন।
মনজুরুল ইসলাম মেঘ প্রতিষ্ঠাতা ও পরিচালক সিনেমাকিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এই উৎসব ইতোমধ্যেই শতাধিক দেশে পরিচিতি লাভ করে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে। তিনি আমেরিকা, ভারত, ইতালী, তুরস্ক সহ বেশ কয়েকটি দেশের প্রায় কুড়ি টি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরী দায়িত্ব পালন করেছেন।
স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মী, সমর্থরা আশা করছেন একাধিক শহীদ ও মুক্তিযোদ্ধা তসলিম উদ্দিন সরদার পরিবারের উত্তরসূরী মনজুরুল ইসলাম মেঘ কে নমিনেশন দেওয়া হলে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ব্যাপক ভোটে জয় লাভ করবেন ক্লিন ইমেজের সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক এই তরুন নেতা।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় শেখ হাসিনা
মনজুরুল ইসলাম মেঘ
নির্বাহী সদস্য
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, কেন্দ্রীয় কমিটি
চলচ্চিত্র পরিচালক ও চিত্রনাট্যকার

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD