শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী যাচ্ছেন ঝড়কবলিত মানুষের পাশে

প্রধানমন্ত্রী যাচ্ছেন ঝড়কবলিত মানুষের পাশে

ডেস্ক রিপোর্ট:  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনের অংশ হিসেবে আগামীকাল বৃহস্পতিবার পটুয়াখালীর কলাপাড়ায় যাচ্ছেন। গতকাল মঙ্গলবার দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম এ তথ্য জানিয়ে বলেন, আমাদের কাছে তথ্য রয়েছে, আগামী ৩০ মে প্রধানমন্ত্রী পটুয়াখালী সফর করবেন। তবে আমরা এখনো অফিসিয়ালি কোনো চিঠি পাইনি। প্রধানমন্ত্রীর সফর নিয়ে আমরা কাজ করছি। এছাড়া ঘূর্ণিঝড়ে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণে কাজ করছি আমরা।
এ ব্যাপারে গতকাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন। প্রথম দিকে তিনি আগামী বৃহস্পতিবার পটুয়াখালীর ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করতে পারেন। সময় পেলে খুলনায়ও যেতে পারেন তিনি।’
গত ২৬ মে রাত থেকে ২৭ মে শেষ রাত পর্যন্ত দেশের বিভিন্ন জেলার ওপর দিয়ে বয়ে যায় ঘূর্ণিঝড় রেমাল। এর প্রভাবে ঝড়, বৃষ্টি ও জলোচ্ছ্বাসে দেশের বিভিন্ন জেলার মতো উপকূলীয় জেলা পটুয়াখালীতেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে, বিধ্বস্ত হয়েছে অসংখ্য ঘরবাড়ি, নষ্ট হয়েছে ফসল, ভেঙে গেছে গাছপালা, বৈদ্যুতিক খুঁটি ভেঙে তার ছিড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে অসংখ্য এলাকা।
# আকাশ

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD