বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
সাহিত্যে রহিম করিম ওয়ার্ল্ড প্রাইজ পেলেন এস এম শাহনূর পর্যটন পুলিশের মিডিয়া উইংস প্রধান আবদুল হালিমকে কবি সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা ভুলে ভরা বাংলাদেশের নদী বিষয়ক গ্রন্থগুলো -হাসনাইন সাজ্জাদী বৃক্ষরোপণ ও সবজি চাষে জোর দিচ্ছে ট্যুরিস্ট পুলিশ নিউইয়র্ক বইমেলায় সাহিত্যমান বিতর্ক এখন বিজ্ঞান কবিতার কাল -হাসনাইন সাজ্জাদী ‘পৃথিবীর পথে-প্রান্তরে’ আমার কয়েকটি কথা -হাসনাইন সাজ্জাদী আনন্দকাব্য না বিজ্ঞানচিন্তা? বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হতে নির্দেশ ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপির মিডিয়া শাখায় নতুন পুলিশ সুপার মোহাম্মদ আবদুল হালিম। ট্যুরিস্ট পুলিশ সদর দপ্তরে
পর্যটন পুলিশের মিডিয়া উইংস প্রধান আবদুল হালিমকে কবি সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা

পর্যটন পুলিশের মিডিয়া উইংস প্রধান আবদুল হালিমকে কবি সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা

পর্যটন পুলিশের মিডিয়া উইংস এর নবনিযুক্ত প্রধান পুলিশ সুপার মোহাম্মদ আবদুল হালিমকে কবি ও সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা

।।
নীপা চৌধুরী।। পর্যটন পুলিশের মিডিয়া উইংস এর প্রধান পুলিশ সুপার মোহাম্মদ আবদুল হালিম ভাই’কে নিডস নিউজ ২৪ ডটকম,www.purbapar.com, দৈনিক ভোরের সময়,বিজ্ঞানবাদ চর্চাকেন্দ্র ও বিজ্ঞানকবিতা আন্দোলন পরিবারের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।আজ বৃহস্পতিবার দুপুরে পর্যটন পুলিশ সদর দপ্তরে এ সময় উপস্থিত ছিলেন নিডস নিউজ ২৪ ডটকমের সম্পাদক,সাংবাদিক ও কবি লোকমান হোসেন পলা,বিশিষ্ট পর্যটক রবিউল ইসলাম খান,দৈনিক ভোরের সময় পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক স্বপন দেবনাথ,ভোরের সময়ের সিনিয়র রিপোর্টার কাজল খান,দৈনিক স্বদেশ বিচিত্রার সিনিয়র রিপোর্টার নীপা চৌধুরী,বিজ্ঞান কবিতা আন্দোলনের প্রবর্তক, জাতীয় কবিতা পরিষদের নির্বাহী সংসদের সদস্য,বংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তরের মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড ৪নং ইউনিটের সহ-সভাপতি,বিজ্ঞানকবি হাসনাইন সাজ্জাদী।
পুলিশ সুপার মোহাম্মদ আবদুল হালিম একজন ডায়নামিক ব্যক্তিত্ব।এর আগে তিনি বান্দরবানের পুলিশ সুপার হিসাবে পর্যটন শিল্পে ব্যাপক ভূমিকা রাখেন।বঙ্গবন্ধুর স্ট্যাচু নির্মাণ করেন বান্দরবান পুলিশ সুপারের কার্যালয়ের সামনে।তারও আগে সুদান মিশনে থাকাকালীন তিনি বঙ্গবন্ধু ও বাংলাদেশ নিয়ে সেখানে অনেক চ্যালেঞ্জিং কাজ করে বাংলাদেশ,বঙ্গবন্ধু ও বাঙালি জাতির মাথা উঁচু করে তুলে ধরেন।
বহুমুখী পদ্মাসেতু প্রকল্পেও তিনি কাজ করেছেন।
মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সন্তান মোহাম্মদ আবদুল হালিম।
সাংবাদিক ও কবিদের নিকট থেকে ফুলেল শুভেচ্ছা পেয়ে তিনি আপ্লুত হয়ে পড়েন।তিনি বলেন,বাংলাদেশের পর্যটকদের নিরাপত্তা বিধানে কাজ করে তিনি অতীতে অনেক হ্যাপি।আগামীতেও পর্যটন শিল্পের উন্নয়নে নিজেকে ব্যস্ত রাখতে চান তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD