মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

পটুয়াখালী সদর উপজেলার বিজয়ী চেয়ারম্যান রেজাউল করিম সোয়েব

পটুয়াখালী সদর উপজেলার বিজয়ী চেয়ারম্যান রেজাউল করিম সোয়েব

মো. সোহাগ (দক্ষিণাঞ্চল প্রতিনিধি) : পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৯জুন রোজ শনিবার বিপুল পরিমাণ ভোট পেয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন মোঃ রেজাউল করিম সোয়েব, তিনি সদর উপজেলার চেয়ারম্যান হয়ে, সকল ভোটারদের উদ্দেশ্য করে বলেন, আপনারা সবাই আমাকে ভালবেসে আমার ঘোড়া মার্কায় ভোট দিয়ে বিজয়ী করেছেন।
আজ থেকে আপনারা সবাই আমার পরিবার, আপনাদের এই ভালবাসার মর্যাদা আমি রাখবো এবং আমি সুখে দুঃখে সব সময় আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ ।
পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে চারজন প্রতিদ্বন্দ্বিতা করছিলেন এর ভিতরে চেয়ারম্যান পদে মোঃ রেজাউল করিম সোয়েব ১১,৩৩৫ ভোট বেশি পেয়ে ঘোড়া প্রতিকে বিজয়ী হলেন।
তিনি ঘোড়া প্রতিক নিয়ে সর্ব মোট পেয়েছেন ৩২,৬২৭ ভোট, তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ মিজানুর রহমান মনির, আনারস প্রতিক পেয়েছেন ২২,১৬৪ ভোট, আবুল কালাম আজাদ (কালাম মৃধা), কাপ পিরিচ প্রতিক পেয়েছেন ১৯,৬৬৭ ভোট, এড. গোলাম সরোয়ার, মোটরসাইকেল প্রতিক পেয়েছেন ১৯,৫২১ ভোট। পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে আইন শৃঙ্খলা বাহিনী ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
রেজাউল করিম সোয়েব এর এই বিজয় উল্লাসে ভোটারদের চোখে মুখে আনন্দের অনুভূতি। ভোটাররা বলেন “এরকম বন্ধুই হওয়া উচিত, আজ তিন বন্ধুই পটুয়াখালী শহরের কর্নধার”। আনন্দ অনুভূতি প্রকাশ করেন জেলা পরিষদ চেয়ারম্যান এড. হাফিজুর রহমান ও পৌর রূপকার মেয়র মহিউদ্দিন আহাম্মেদ এবং পটুয়াখালী সদর উপজেলার সর্বস্তরের জনগণ।
পূর্বাপর/১১/০৬/২০২৪/আকাশ

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD