বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

নবাবগঞ্জে অবৈধ পিস্তল থেকে গুলিবিদ্ধ হওয়ার ঘটনা।।পিস্তল সহ গ্রেফতার চার

নবাবগঞ্জে অবৈধ পিস্তল থেকে গুলিবিদ্ধ হওয়ার ঘটনা।।পিস্তল সহ গ্রেফতার চার

নবাবগঞ্জে অবৈধ পিস্তলে গুলিবিদ্ধ হওয়ার ঘটনা।।পিস্তলসহ গ্রেফতার চার

নিজেস্ব প্রতিবেদন:

ঢাকার নবাবগঞ্জে গত রোববার(৩০) এপ্রিল সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে, উপজেলার বান্দুরা ইউনিয়নের পূর্ব নুরনগর ব্রিজের উপর দাঁড়ানো অবস্থায় মো. লিমন (২২) নামে এক যুবককে গুলিবিদ্ধ করার ঘটনায় পুলিশ অস্ত্রসহ ৪ জনকে গ্রেফতার করেছে। আহত লিমনকে লক্ষ্য করে ওই দিন দুর্বৃত্তরা ৫ রাউন্ড গুলি বর্ষন করে বলে পুলিশ জানায় ।আহত লিমন উপজেলার নতুন বান্দুরা এলাকার মো. ফারুক হোসেনের ছেলে। এ বিষয়ে ২ মে নবাবগঞ্জ থানায় মামলা হয়।
এঘটনায় আজ রোববার দুপুরে, ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং অনুষ্ঠানে, সংবাদ কর্মী কাছে দেওয়া প্রেস রিলিজে পুলিশ কর্মকর্তাগণ জানায়, এঘটনায় গ্রেফতারকৃত মূল আসামী উপজেলার নতুন বান্দুরা এলাকার তালেব আলীর ছেলে মো. শরীফ। এছাড়া পুলিশের তদন্তে ঘটনায় জড়িত গ্রেফতারকৃত আসামীরা হলেন, দোহার উপজেলার বানাঘাটা এলাকার মৃত ফোরহাদ এর ছেলে অরাফাত ইসলাম রাকিব, কাচারিঘাট এলাকার হান্নানের ছেলে আল আমিন(২০) ও নবাবগঞ্জ উপজেলার নতুন বান্দুরা এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে আব্দুল আওয়াল(৩৮)।
এছাড়া নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ বলেন, এঘটনায় গ্রেফতারকৃত ৪ আসামীদের জিঙ্গাসাবাদ করা হয়। তারা ঘটনার বিষয়টি স্বীকার করে। তাদের দেওয়া তথ্য অনুসারে আসামীদের হেফাজতে থাকা আমেরিকার তৈরী একটি ৭.৬৫ বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি, একটি ধারালো চাপাতি ও একটি অটোগিয়ার চাকু উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ লিমন বর্তমানে রাজধানী ঢাকায় চিকিৎসাধীন অবস্থান আছেন বলেও তিনি জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD