বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

গাজীপুরে আশুরার তাৎপর্য আলোচনা এবং দোয়ার আয়োজন

গাজীপুরে আশুরার তাৎপর্য আলোচনা এবং দোয়ার আয়োজন

আশুরার গুরুত্ব ও তাৎপর্য্য আলোচনা এবং দোয়া উৎযাপন

নাজমুল হাসান (গাজীপুর)

গাজীপুরে পবিত্র আশুরার গুরুত্ব ও তাৎপর্য্য শীর্ষক আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ইসলামিক ফাউন্ডেশন গাজীপুর জেলা কার্যালয়ের উপ পরিচালক মো: মন্জুরুল আলম মজুমদার এর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন জেলার কেন্দ্রীয় জামে মসজিদের খতীব হযরত মাওলানা মুফতি কামরুল ইসলাম নুমানী।
ইসলামিক ফাউন্ডেশন ও গাজীপুর সিটি প্রেসক্লাবের যৌথ আয়োজনে গতকাল সোমবার প্রেসক্লাব মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ফিল্ড অফিসার মো: আল-আমীন মিয়া’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সিটি প্রেসক্লাবের সভাপতি মঞ্জুর হোসেন মিলন, সাধারণ সম্পাদক নজমুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মনির হোসেন প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন সিটি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো: হাসান আলী, কোষাধ্যক্ষ এ এইচ সবুজ, তথ্য ও প্রকাশনা সম্পাদক জাহিদ হাসান ভূঁইয়া, দপ্তর ও প্রচার সম্পাদক মো: ইব্রাহিম খলিল, সিটি প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মো: মিজানুর রহমান মিলন, সাইফুল ইসলাম খান, সদস্য মো: মেহেদী হাসান, মো: সোলায়মান হোসেন রাজু, মো: কাজল মিয়া,হুমায়ুন কবির মানিকসহ প্রমুখ। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
####

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD