রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি লাভ গবেষক এস এম শাহনূরের তিন দিনের ট্যুরিস্ট মেলায় টুরিস্ট পুলিশের সরব উপস্থিতি ভারতীয় পর্যটকদের বরণ করে নিল ট্যুরিস্ট পুলিশ আজ চাষারপুত খ্যাত কবি ও চলচ্চিত্রকার মাসুদ পথিকের জন্মদিন ট্যুরিস্ট সুবিধা বাড়াতে প্রশিক্ষণের উপর অতিরিক্ত আইজিপির গুরুত্ব আরোপ পর্যটন শিল্পের মহাপরিকল্পনা শীর্ষক সেমিনার পর্যটন পুলিশ হেডকোয়ার্টারে ৪০তম বিসিএস পুলিশ কর্মকর্তারা আজ ট্যুরিস্ট পুলিশ প্রধানের সঙ্গে সাক্ষাৎ করেন সাহিত্যতত্ত্বে আমার অতৃপ্তি -হাসনাইন সাজ্জাদী বিশ্বসাহিত্যে বাংলাদেশের বিজ্ঞান কবিতা আন্দোলন -হাসনাইন সাজ্জাদী ঢাকায় বসেও মন উড়ে গিয়েছিল ভার্জিনিয়ার ডিসি বইমেলায় -হাসনাইন সাজ্জাদী
আসাম রাজ্যের দরং জেলায় বাঙালি মুসলমান হত্যার নিন্দা জানিয়েছে বিবিপিপিএফ

আসাম রাজ্যের দরং জেলায় বাঙালি মুসলমান হত্যার নিন্দা জানিয়েছে বিবিপিপিএফ

আসাম রাজ্যের দরং জেলায় বাঙালি মুসলমান হত্যার নিন্দা জানিয়েছে বিবিপিপিএফ

 

ত্রিদেশীয় বাংলাদেশ – ভারত – পাকিস্তান পিপলস ফোরাম (Bangladesh-Bharat- Pakistan People’s Forum বিবিপিপিএফ/ BBPPF)’র বাংলাদেশ চ্যাপ্টারের সদস্য ও জনস্বাস্থ বিশেষজ্ঞ ডা. আহমদ পারভেজ জাবীন এক বিবৃতিতে ভারতের আসাম রাজ্যের দরং জেলার ধলপুর হিলসে প্রাচীন শিবমন্দিরের জায়গায় ৭৭হাজার বিঘার ওপর নতুন করে বিশাল শিবমন্দির কমপ্লেক্স নির্মাণের জন্য মুসলিম উচ্ছেদ ও উচ্ছেদের প্রতিবাদে বিক্ষোভে পুলিশের গুলি বর্ষণের তীব্র নিন্দা জানান।

পুলিশের গুলিতে স্থায়ীভাবে বসবাসরত উচ্ছেদকৃত গ্রামবাসীর দুইজন মৃত্যুবরণ করেন ও শতাধিক আহত হোন। তিনি মৃত পরিবারের সদস্যদের গভীর সমবেদনা জানান ও আহতদের সুচিকিৎসার দাবি করেন। তিনি আরও বলেন, রাজ্য সরকারের উচ্ছেদ করার অধিকার আছে তবে ‘তা বিকল্প ব্যবস্থা সাপেক্ষে, তবে মহামারীর সময় এ ধরণের উচ্ছেদ অভিযান দু্ঃখজনক ও মানবাধিকারের পরিপন্থী, পক্ষান্তরে উচ্ছেদ অভিযানটি সাম্প্রতিক রাজেনীতির পৃষ্টপোষকতা করবে ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD