শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

টিডিএস-এর নতুন কমান্ড্যান্ট মো.ময়নুল ইসলাম এনডিসি মহোদয়

টিডিএস-এর নতুন কমান্ড্যান্ট মো.ময়নুল ইসলাম এনডিসি মহোদয়

স্টাফ রাইটার।।টিডিএস-এ নতুন কমান্ড্যান্টের যোগদান উপলক্ষ্যে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়।
জানা গেছে,ট্রাফিক এন্ড ড্রাইভিং স্কুল (টিডিএস) এর নতু্ন কমান্ড্যান্ট (ডিআইজি) হিসেবে যোগদান করেছেন মো: ময়নুল ইসলাম, এনডিসি। টিডিএসের নতুন কমান্ড্যান্ট কর্মকর্তার যোগদান উপলক্ষ্যে স্কুলের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়। তিনি ১২ তম বিসিএস-এর একজন কর্মকর্তা। নতুন এ কর্মকর্তা পঞ্চগড় জেলায় জন্মগ্রহণ করেন। চাকুরী জীবনে তিনি কুষ্টিয়া, মেহেরপুর, চাপাইনবাবগঞ্জ, দিনাজপুরে পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি এর আগে পিটিসি টাঙ্গাইলে কমান্ড্যান্ট (ডিআইজি) ছিলেন। তিনি ২০১৮ সালে ন্যাশনাল স্টাফ কলেজ থেকে এনডিসি কোর্স সফলতার সাথে সমাপ্ত করেন।
আজ সকাল ১১ টায় টিডিএস ক্যাম্পাসে এলে ফুলেল শুভেচ্ছা ও পষ্পস্তবক দিয়ে টিডিএসের সিনিয়র কর্মকর্তারা বরণ করে নেন। এর পর কনফারেন্স রুমে স্কুলের অফিসার ও ইন্সট্রাকটরদের সাথে পরিচিতি সভায় অংশগ্রহণ করেন। স্কুলের পক্ষে এসপি ট্রেনিং, এসপি প্রশাসন ও এসপি এমডিএস স্ব স্ব উইং এর পরিচিতি পর্ব উপস্থাপন করেন। কমান্ড্যান্ট তার বক্তব্যে সবাইকে অভিনন্দন জানান এবং দেশ প্রেম, নৈতিকতা ও আন্তরিকতা-শৃংখলার সাথে যার যার দায়িত্ব পালনের প্রতি আহবান জানান।
টিডিএস মুখপাত্র পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম বলেন,নতুন কমান্ড্যান্ট স্যার অনেক সৃষ্টিশীল ব্যাক্তিত্বের অধিকারী, উনার নের্তৃত্বে পুলিশের ড্রাইভিং ও ট্রাফিক সংশ্লিষ্ট প্রশিক্ষণ মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সহায়ক ভূমিকা পালন করবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD