জাতির পিতার জন্য দোয়া কামনার মধ্য দিয়ে বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম / ৪৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২


আবদুল বাকের সরকার বাবর।।

হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির পিতার জন্য দোয়া কামনার মধ্যদিয়ে আজ ঢাকা ক্যান্টনমেন্টের জাহাঙ্গীর গেট সংলগ্ন ট্রাস্ট মিলনায়তনে আজ বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের জাকজমকপূর্ণ বিশাল ইফতার পার্টি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।ইফতার পার্টিতে বীর মুক্তিযোদ্ধা ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল এমপি প্রধান অতিথি এবং কেন্দ্রীয় যুব লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।
সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন।
সংগঠের সাধারণ সম্পাদক প্রকৌশলী আল মামুনের আমন্ত্রণে বিশাল ইফতার পার্টিতে সুশৃঙ্খল পরিবেশনা সবার দৃষ্টি কাড়ে।সম্মানিত বিশেষ অতিথিদের বক্তব্যে ইফতারের পবিত্রতা,সংগঠন,রাষ্ট্রের উন্নয়ন এবং মুক্তিযুদ্ধের চেতনার বিষয়ে অনেক মূল্যবান বক্তব্য জানা যায়।
বিশেষ অতিথির বক্তব্যে আল্লাহর পক্ষ থেকে রমজান মাসের পবিত্রতা ও ক্ষমার কথা উল্লেখ করে জাতির পিতার জন্য মাগফিরাত ও জান্নাত কামনা এবং দেশের জন্য সুখ শান্তির প্রত্যাশা করা হয়।অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল যুব লীগের সাধারণ সম্পাদক জনাব মাইনুল হোসেন খান নিখিলের বক্তব্যের সূত্র ধরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যেও দোয়া করেন।
তিনি দেশের উন্নয়নে সরকারের নানা পদক্ষেপের কথাও তুলে ধরেন।
টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভিসি,সংগঠনের সাবেক ও বর্তমান অনেক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
,,,


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD