মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

সামাজিক সংস্থা বর্মন পরিবার গঠিত

সামাজিক সংস্থা বর্মন পরিবার গঠিত

রাজন বর্মনকে আহবায়ক ও সাংবাদিক লক্ষ্মণ বর্মনকে সদস্য সচিব হিসেবে নির্বাচিত করেন বর্মন পরিবার

নরসিংদী প্রতিনিধি :
দরিদ্র, অসহায় ও পিছিয়ে পড়া বর্মন জাতিকে জীবনমান উন্নয়নে বর্মন পরিবার নামে সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে নরসিংদীর চিনিশপুর শ্রী শ্রী কালি মায়ের মন্দিরে বর্মন পরিবারের প্রথম পূর্ণমিলন উপলক্ষে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এরআগে, একটি পরিচিতি সভা, বর্মন পরিবারকে এগিয়ে নিতে উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে দুপুরে প্রসাদের আয়োজন করা হয়।
এরপরই সকল সদস্যদের মতামত নিয়ে রাজন চন্দ্র বর্মনকে আহবায়ক ও সাংবাদিক লক্ষ্মণ চন্দ্র বর্মনকে সদস্য সচিব হিসেবে নির্বাচিত করা হয়। কমিটির ঘোষণার পর সবাইকে শুভেচ্ছা স্মারক উপহার দেন নবনির্বাচিত আহবায়ক ও সদস্য সচিব।

এসময় উপস্থিত ছিলেন, প্রানগোবিন্দ বর্মন, শ্যামল বর্মন শিমুল, সুজন বর্মন, শিখা রাণী বর্মন, তন্ময় বর্মন, উজ্জ্বল চন্দ্র বর্মন, সঞ্জয় বর্মন, সুশীল চন্দ্র বর্মন, হৃদয় বর্মন, রাজন বর্মন, পংকজ বর্মন, আনন্দ বর্মন, লোকনাথ বর্মন, সুমন বর্মন, অদন বর্মন, সবুজ বর্মন, বিমল বর্মন বিজয়, কাজল চন্দ্র বর্মন, বাধঁন বর্মন, প্রসেনজিৎ বর্মন, মিঠুন বর্মন, সুবর্ণা রানী বর্মন, হৃদয় বর্মন, অন্তর বর্মন, আকাশ বর্মন, স্মৃতি বর্মন, তুষার বর্মন, জয়দেব বর্মন ও সুমন বর্মন।

দরিদ্র, অসহায় ও পিছিয়ে পড়া বর্মন জাতিকে এগিয়ে নেবার বিশেষ ট্যুল হিসেবে কাজ করবে সংগঠনটি। তাদের মূল উদ্দেশ্য হচ্ছে কোন বর্মন পরিবারের গরীব মেধাবী শিক্ষার্থী যদি টাকা অভাবে লেখাপড়া করতে সমস্যা হয় তাদেরকে শিক্ষা বৃত্তি প্রদান করা হবে। আর কোন সনাতনী ভাই বোন যে লাভ জিহাদ নামে ধর্মান্তরিত না হয় সেজন্য প্রতিটি এলাকায় সামাজিক ভাবে উঠান বৈঠক করা হবে। প্রতিটি এলাকায় সাপ্তাহিক গীতা পাঠ আয়োজন করা ও প্রতিটি পরিবারের মাঝে গীতা পড়ার জন্য উদ্বুদ্ধ করা। বর্মন পরিবারকে সবার সামনে একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে পরিচয় করতে সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে কমিটি গঠন করা হবে।

# লক্ষন বর্মন, নরসিংদী।
২৫.০৮.২৩

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD