শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

গাজীপুরে টেক্সটাইল গুদাম ও বাসা বাড়িতে ভয়াবহ আগুন

গাজীপুরে টেক্সটাইল গুদাম ও বাসা বাড়িতে ভয়াবহ আগুন

গাজীপুরে টেক্সটাইল গুদাম ও
বাসা বাড়িতে ভয়াবহ আগুন

নাজমুল হাসান(গাজীপুর জেলা)প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশনের শরীফপুর এলাকায় ইউনিম্যাক্স টেক্সটাইল কারখানার গুদাম ও পাশের বাসা বাড়িতে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পরিত্যক্ত ঝুট মালামাল, কেমিক্যাল ও বাসা বাড়ির আসবাবপত্র পুড়ে গেছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন , রাত ৩ টার দিকে গাছা থানার শরীফপুর এলাকায় বাসা বাড়িতে আগুন লাগে। মূহুর্তে আগুন আশেপাশের কক্ষে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাত সাড়ে তিনটার দিকে জয়দেবপুর, টঙ্গী ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সচেষ্ট হয়। ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সম্মিলিত প্রচেষ্টায় ভোর ৫ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে অন্তত ১৫ টি কক্ষের মালামাল, আসবাবপত্র ও গুদামে থাকা বিপুল পরিমাণ ঝুট মালামাল, কাপড় ও কেমিক্যাল পুড়ে গেছে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন।

ভাড়াটিয়দের দাবি, আগুনে কলোনির অন্তত ৩৫ টি রুম, মালামাল, নগদ টাকা পুড়ে গেছে। এতে কমপক্ষে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD