সোমবার, ১৫ Jul ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

কলাপাড়ায় চেয়ারম্যান শাহিনা পারভীন সীমার সংবাদ সন্মেলন

কলাপাড়ায় চেয়ারম্যান শাহিনা পারভীন সীমার সংবাদ সন্মেলন

মোঃ সোহাগ (দক্ষিণাঞ্চল প্রতিনিধি) : পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা পরিষদের নব-নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা শনিবার দুপুর ১ টার দিকে পৌর শহরের নতুন বাজার এলাকায় তাঁর বাসভবনে এক সংবাদ সন্মেলন করেছে। সামান্য একটি ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের কার্যালয় ভাংগার নাটক সাজানোর প্রতিবাদে এ সংবাদ সন্মেলন করেন তিনি।
সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তিনি উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায়ঃ বিপুল ভোটে বিজয়ী হওয়ার পর নীলগঞ্জ ইউনিয়নে  ৯ জুন ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা পৌঁছামাত্র আওয়ামীলীগ কার্যালয়ে অবস্থানরত রহমান তালুকদার কার্যালয়টি তালাবদ্ধ করে দেয়। এ বিষয় নিয়ে তার সাথে শাহীনা পারভীন সীমার সমর্থকদের বাক-বিতন্ডা হয়। পরে বিষয়টিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য আওয়ামীলীগ কার্যালয় ভাংচুরের মিথ্যা নাটক সাজিয়ে আমাদের আওয়ামী লীগ থেকে বিতারনের পায়তারা করা হচ্ছে।
এক প্রশ্নের জবাবে শাহিনা পারভীন সীমা বলেন, আমার পিতা মরহুম আনোয়ার-উল- ইসলাম পটুয়াখালী-৪ আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য। আমার বড় ভাই আবদুল্লাহ আল-ইসলাম লিটন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৪ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছে, আমার এক চাচাত ভাই নীলগঞ্জ ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান।  আমাদের গোটা পরিবার আওয়ামীগের জন্য নিবেদিত। অথচ, রহমান তালুকদার এক সময়  বিএনপি জাতীয় পার্টি করা মানুষ। যিনি সামান্য ঘটনাকে তিলকে তাল বানানোর চেষ্টা করে যাচ্ছেন বলে সংবাদ সন্মেলনে তিনি উল্লেখ করেন।
এদিকে, দলীয় কার্যালয় ভাংগার বিষয়ে জানতে চাইলে নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জগৎ জীবন রায় জানান, দলীয় কার্যালয় খোলা কিংবা বন্ধ নিয়ে দু’পক্ষের বাক-বিতন্ডা, চর-থাপ্পর দেয়ার ঘটনা ঘটেছে। অফিস ভাংগার কোন ঘটনা ঘটেনি বলে তিনি উল্লেখ করেন।
এ ব্যাপারে  অভিযুক্ত রহমান তালুকদারের  বক্তব্য নিতে তার মুঠো যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
আলোকিত/১৬/০৬/২০২৪/আকাশ

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD