মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

অসহায়দের মাঝে টিডিএসের শীতবস্ত্র বিতরণ

অসহায়দের মাঝে টিডিএসের শীতবস্ত্র বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি – টিডিএসে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ।
অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব ‘মানুষ মানুষের জন্য’। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত। বাংলাদেশের একমাত্র ট্রাফিক পুলিশের স্পেশালাইজড ট্রেনিং সেন্টার টিডিএসের সহায়তায় শীতার্ত ও গরীব অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ কালে বক্তারা একথা বলেন।

আজ বুধবার (২০ ডিসেম্বর) বেলা ১১ টায় ট্রাফিক এন্ড ড্রাইভিং স্কুল (টিডিএস)এর কমান্ড্যান্ট(ডিআইজি) মো. মইনুল ইসলাম এনডিসি প্রধান অতিথি হিসাবে অফিস কার্যালয়ের মাঠে বিতরণ করা হয়।
উক্ত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে গেন্ডারিয়া থানাধীন মিলব্যারাকে গরীব অসহায় দুস্থঃ কর্মহীন প্রায় দু শতাধিক মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।
পশীতবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন মোঃ মোসলে্হ উদ্দিন আহমদ “(অতিরিক্ত ডিআইজি), মোহাম্মদ আব্দুল হালিম” (অতিরিক্ত ডিআইজি) ট্রেনিং,
পুলিশ সুপার,(প্রশাসন), মোঃ কামরুজ্জামান’ পুলিশ সুপার (ট্রেনিং), মোঃ মুজিবুর রহমান মজুমদার’ অতিরিক্ত পুলিশ সুপার সহ ট্রাফিক এন্ড ড্রাইভিং স্কুল ঢাকার অন্যান্য অফিসার বৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesbazar_brekingnews1*5k
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD